বাড়ির সামনে ভক্তদের পিএসজি ছাড়ার দাবি, যে বার্তা দিলেন নেইমার

চোটের কারণে আগেই মৌসুম শেষ হয়ে গেছে নেইমারের। মাঠের বাইরে থেকেও আলোচনার কেন্দ্রে এই তারকা। তার বাড়ির সামনে গিয়ে পিএসজি ছাড়ার দাবি জানিয়েছেন ক্লাবটির একদল ক্ষুব্ধ সমর্থক। এর জবাবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দিয়েছেন ঐক্যের ডাক।

বুধবার তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হন এই ফরোয়ার্ড। শিকার হন সমর্থকদের তীব্র রোষানলের।

সাম্প্রতিক সময়ে মাঠে সময়টা ভালো যাচ্ছে না পিএসজিরও। নিজেদের সবশেষ ছয় ম্যাচের তিনটিতে হেরে গেছে তারা। ক্ষুব্ধ সমর্থকরা। বুধবার প্যারিসে ক্লাবের অফিসের সামনে এই তারকা ফরোয়ার্ডকে অপমানও করে ‘পিএসজি আলট্রাস’।

এর পর তাদের আক্রমণের লক্ষ্যবস্তু হন নেইমার। ইন্টারনেটে ছড়িয়ে পড়া কিছু ভিডিওতে দেখা যায়, নেইমারের বাড়ির সামনে জড়ো হয়েছেন কিছু সমর্থক। সেখানে সাবেক বার্সেলোনা তারকাকে ক্লাব ছাড়ার স্লোগান দিতে দেখা যায় তাদের।

ইনস্টাগ্রামে ওই ঘটনার প্রতিক্রিয়া জানিয়েছেন, ২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে যোগ দেওয়া নেইমার। ‘চলে যাও’ স্লোগান দেওয়া সমর্থকদের ব্রাজিলিয়ান তারকা দিয়েছেন শান্তির বার্তা।

তিনি বলেন, অন্যদের ঝড়ের মধ্যে আপনাকে নিয়ে যেতে দেবেন না। বরং তাদের আপনার শান্তির পথে নিয়ে আসুন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।